আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরশুরামে একই রাতে শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল ও দোকানে চুরি

  • আবু ইউসুফ মিন্টু
  • পরশুরাম বাজারে একরাতে তিনটি প্রতিষ্ঠান থেকে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসব প্রতিষ্ঠান থেকে নগদ টাকা, কম্পিউটার, মোবাইল ফোন সহ মুল্যবান জিনিস পত্র নিয়ে যায়। সোমবার রাতে পরশুরাম বাজারের বিভিন্ন সড়কে এই চুরির ঘটনা ঘটেছে। বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদকের নেতৃত্বে বনিক সমিতির লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানের মালিক ও বনিক সমিতির নেতারা জানান, সোমবার গভীর রাতে পরশুরাম বাজারের হাসপাতাল রোড অবস্থিত বর্ণমালা কিন্ডার গার্ডেন তালা ভেঙ্গে ভিতরে ঢুকে আলমিরা থেকে নগদ ২৭ হাজার টাকা, একটি কম্পিউটারসহ বেশ কিছু মুল্যবান সামগ্রী নিয়ে যায়। পরে চোরের দল হাসপাতালে অফিস সহকারীর কক্ষের জানালা ভেঙ্গে অফিসের কম্পিউটার চুরির চেষ্টা করে ।


    একই সময় হাসপাতালে গেইটে অবস্থিত নিরিবিলি কনফেকশনারী দোকানের তালা ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা , সিমকার্ড, সিগারেট, মোবাইল সেটসহ মূল্যবান সামগ্রী নিয়ে যায়।
    এছাড়াও গত সপ্তাহে পরশুরাম পৌরসভার সামনে থেকে আবু তাহের ষ্টোর থেকে নগদ টাকা সহ বিভিন্ন মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়।

    গত কয়েকমাস ধরে পরশুরামের বিভিন্ন স্থানে আশংকা জনক ভাবে চুরির ঘটনা ঘটে যাওয়ায় গত আইন শৃংখলা সভায় স্থানীয় জনপ্রতিনিধি ও কমিটির সদস্যরা চুরি ঠেকাতে পুলিশকে কার্যকরী ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছিলেন ব্যবসায়ীরা।

    পরশুরাম বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মো লোকমানুজ্ঝামান আল আজাদ জানান, চুরির ঘটনা শুনে মঙ্গলবার সকালে বনিক সমিতির নেতাদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, তিনটি প্রতিষ্ঠান থেকে একই কায়দায় তালা ভেঙ্গে কম্পিটার , নগদ টাকা সহ মুল্যবান জিনিস পত্র নিয়ে যায়।

    পরশুরাম উপজেলা স্বাস্থ্য সহকারী মো. ইছমাইল হোসেন জানান, সোমবার রাতে চুরের দল অফিসের জানালার তালা ভেঙ্গে কম্পিউটার নিয়ে যাবার চেষ্টা করে কিন্তু মনিটার নিচে পরে শব্দ হওয়ায় কম্পিউটার রেখে পালিয়ে যায়।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090