আজ

  • শুক্রবার
  • ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনীতে মাহবুব উল হক পেয়ারার ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে নানা আয়োজনে বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মাহবুব উল হক পেয়ারার ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ১৩ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ফেনী প্রেসক্লাবের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল হক রবির সঞ্চালনায় ও মীর হোসেন মীরুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে মরহুমের কর্মময় জীবন নিয়ে স্মৃতিচারণ করেন ফেনীর প্রবীণ সাংবাদিক মাহবুবুল আলম, দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক শাহজালাল রতন, দৈনিক সংগ্রামের ফেনী প্রতিনিধি এ কে এম আব্দুর রহিম, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)র মফস্বল ডেক্স ইনচার্জ কাজী তানভীর আলাদিন, মরহুমের সন্তান সামিউল হক শাহীন, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবন, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঁইয়া, দীপ্ত টিভির ফেনী প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, দৈনিক মানব জমিনের ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, দৈনিক দেশ রূপান্তরের ফেনী প্রতিনিধি শফি উল্লাহ রিপন, যমুনা টেলিভিশনের স্টাফ করসপনডেন্ট আরিফুর রহমান, সময় টেলিভিশনের ফেনী ব্যাুরো অফিসের সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, দৈনিক আমার সংবাদের ফেনী প্রতিনিধি ইউসুফ আলী প্রমূখ।

    এসময় ফেনীতে কর্মরত সাংবাদিক ও মহরহুমের আত্মীয় স্বজনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

    সভায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যমুনা টেলিভিশনের স্টাফ করসপনডেন্ট আরিফুর রহমান।

    মরহুম মাহবুব উল হক পেয়ারার ছেলে ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র ফেনী পৌর কমিটির সাধারণ সম্পাদক ইমন উল হক জানান, মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পরিবার ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

    উল্লেখ্য, মরহুম মাহবুব উল হক পেয়ারা ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের নিজস্ব সংবাদদাতা, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া সংগঠক ও শিক্ষানুরাগী এবং সমাজসেবক হিসেবে ফেনীর উন্নয়নে অনেক অবদান রাখেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090