আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দাগনভূঞার মসজিদ সমূহে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

  • দাগনভূঞা প্রতিনিধি
  • বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাস ( কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতিতে মসজিদ সমূহের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে ফেনীর দাগনভূঞা উপজেলার বিভিন্ন মসজিদে শনিবার ১৩ জুন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়। এ উপলক্ষে সিন্দুরপুর ইউপি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন।

    সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবীর সভাপতিত্বে ও ছাত্রনেতা জাকের হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন ফেনী জেলা ইমাম সমিতির সভাপতি বরকত উল্যাহ, সিন্দুরপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি মাস্টার শফিকুর রহমান, রাজাপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ নুরুন্নবী, মাস্টার আবদুর রহমান, আউয়ুব আলী ও সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন প্রমুখ। শেষে উপস্থিত অতিথিবৃন্দ আর্থিক অনুদানের চেক তুলে দেন মসজিদ কমিটির সেক্রেটারি ও ইমামদের নিকট।

    প্রধান অতিথি বলেন, রাষ্ট্র প্রধান শেখ হাসিনা থাকলে দেশের কোনো মানুষ মহামারীতেও অভুক্ত থাকবে না। তিনি সকলের ঘরে ঘরে খাবার পৌ্ছে দিচ্ছেন।

    উল্লেখ্য, দাগনভূঞা উপজেলার ৮ টি ইউনিয়নের ও একটি পৌরসভার ৬১৮ টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে অনুদান বিতরণ করা হয়। শনিবার দাগনভূঞা সদর, সিন্দুরপুর, জায়লস্কর ও রাজাপুরে চেক বিতরণ করা হয়।

    ফেনী ট্রি্বিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090