আজ

  • সোমবার
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলোনীয়া হাইস্কুলে বিদ্যোৎসাহী সদস্য হলেন শুকলভ মজুমদার

  • নিমাই মজুমদার
  • দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সিলোনিয়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন দক্ষিন আফ্রিকার বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্রনেতা শুকলভ মজুমদার।

    বুধবার (১১ মে) সকালে অনুমোদিত বিদ্যালয় পরিচালনা কমিটির প্রথম সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় সভাপতিত্ব করেন নব-নির্বাচিত সভাপতি ও জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন।

    সদস্য সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিনের পরিচলনায় আরো উপস্থিত ছিলেন দাতা সদস্য মোঃ আবদুল মালেক, অভিভাবক সদস্য মোহাম্মদ ইউছুফ, এ.কে.এম নজরুল ইসলাম, মাঈন উদ্দিন আহাম্মদ, মহাদেব চন্দ্র ভৌমিক, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য জোসনা আক্তার। এছাড়া শিক্ষক প্রতিনিধি হিসেবে মো. গিয়াস উদ্দিন, পরাগ কুমার আচার্য্য, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি রিফাত আরা আলম উপস্থিত ছিলেন।

    সভায় অভিভাবক সদস্য মোহাম্মদ ইউসুপ বিদ্যুৎসাহী সদস্য পদে শুকলভ মজুমদারের নাম প্রস্তাব করেন। অপর অভিভাবক সদস্য এ.কে.এম নজরুল ইসলাম সমর্থন করেন করেন। পরবর্তীতে উপস্থিত সকলে সমর্থন করায় একক প্রার্থী হিসাবে শুকলব মজুমদার বিদ্যুৎসাহী সদস্য পদে নির্বাচিত হন।
    জায়লস্কর ইউনিয়নের পূর্ব হীরাপুর গ্রামের মজুমদার বাড়ির কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা ও দক্ষিণ আফ্রিকার বিশিষ্ট ব্যবসায়ী শুকলভ মজুদারের এলাকায় সুনাম রয়েছে।

    তিনি সব সময় মানুষের সেবায় নিয়োজিত। সে লক্ষে মজুমদার ফাউনন্ডেশন নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান গঠন করেন। উক্ত সংগঠনের মাধ্যমে বিভিন্ন অসহায় ও দুস্থ মানুষদের সহযোগিতা করে আসছেন। এছাড়াও অত্র এলাকায় বিভিন্ন মসজিদ মন্দির উন্নয়নে সহযোগিতা করে আসছেন। বহু সামাজিক ও পেশাজীবী সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

    সিলোনীয়া হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর মিলন বলেন, শুকলভ মজুমদার একজন যোগ্য ব্যক্তি। একজন সংগঠক হিসাবে স্কুল পরিচালনায় সে ভাল ভূমিকা রাখতে পারবে বলে বিশ্বাস করি।

    শুকলভ মজুমদার অত্র বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনসহ সকল সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

    উল্লেখ্য, গত ১২ এপ্রিল সিলোনয়ীয়া হাই স্কুলের অভিভাবক কমিটি কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে অনুমোদন লাভ করে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090