আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরশুরামে কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার

  • পরশুরাম প্রতিনিধি
  • ফেনীর পরশুরামে এক কিশোরী (১৪) কে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শফিকুর রহমান (৩৫)। তিনি বক্সমাহমুদ ইউনিয়নের উত্তর মোহাম্মদপুর গ্রামের নুর নবীর ছেলে। গত শুক্রবার রাতে পরশুরাম থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। আজ শনিবার সকালে তাকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

    পুলিশ ও মামলার এজাহার সূত্র জানায়, গত ৭ মার্চ সন্ধ্যায় ওই কিশোরী উপজেলার তালবাড়িয়া গ্রামে বেড়াতে গেলে সেখানে তাকে কৌশলে ওই ব্যক্তি বাড়ির পাশের একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে শুক্রবার রাতে ওই কিশোরীর বাবা পরশুরাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত শফিকুর রহমানকে গ্রেফতার করেছে।

    পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত হোসেন কিশোরী ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের ও ১ ব্যক্তিকে আটকের তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, আসামিকে ফেনীর বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়েছে এবং ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে, এছাড়া বিচারিক হাকিম আদালতে ভিকটিমের ২২ ধারার জবানবন্দি রেকর্ড এর কথা রয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090