আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মুজিববর্ষ উদযাপনে ফেনী পৌরসভার নানা কর্মসূচী

  • শহর প্রতিনিধি
  • স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ আগামী ১৭ মার্চ থেকে শুরু হচ্ছে। এ উপলক্ষ্যে ১ মার্চ থেকে বর্ণাঢ্য আয়োজনে উদযাপনে মাসব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করেছে ফেনী পৌরসভা। ইতিমধ্যে প্রায় সবগুলো কর্মসূচী প্রণয়ন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে পৌর এলাকায় নাগরিক সেবা বাড়ানোর বিষয়টি গুরুত্ব দেয়া হচ্ছে।

    পৌরসভা সূত্র জানায়, বুধবার মুজিববর্ষ উদযাপনে কর্মসূচী চূড়ান্ত করতে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে পৌর মেয়র হাজী আলাউদ্দিন ছাড়াও প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সাইফুর রহমান সাইফু, সচিব খাঁন মোহাম্মদ ফারাভী, মেডিকল অফিসার কৃষ্ণপদ সাহাসহ জনপ্রতিনিধি ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    সভায় পৌরসভা প্রাঙ্গণে ‘বঙ্গবন্ধু কর্ণার’, ফ্রী মেডিকেল ক্যাম্প, ১৮টি ওয়ার্ডে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচি, হোটেল-রেস্টুরেন্ট, হাসপাতালগুলোতে ভেজাল বিরোধী ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান এবং ১৮টি ওয়ার্ডের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত হয়। কর্মসূচী বাস্তবায়নে একাধিক উপ-কমিটি গঠন করা হবে।

    ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন জানান, যথাযোগ্য মর্যাদা ও বর্ণিল আয়োজনে মুজিববর্ষ উদযাপনে পৌরসভা ব্যাপক কর্মসূচী নিয়েছে। পর্যায়ক্রমে জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করে কর্মসূচীর দিনক্ষণ নির্ধারণ করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090