আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনে মিলন-স্বপন প্যানেল নির্বাচিত

  • ক্রীড়া প্রতিবেদক
  • ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনে মামুনুর রশিদ মিলন ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী নেতৃত্বাধীন গঠিত প্যানেলকে বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী অন্য কোন প্রার্থী কিংবা প্যানেল মনোনয়ন ফরম সংগ্রহ না করায় তাদের বিজয়ী ঘোষণা করা হয়। ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে বুধবার প্রধান নির্বাচন কমিশনার মো: শফিউল্যাহ নির্বাচিত ঘোষণা করেন। এসময় সহকারী নির্বাচন কমিশনার গোলাম হায়দার মজুমদার ও ফারভেজ হোসেন উপস্থিত ছিলেন। নবনির্বাচিত কমিটি ২০২৪ সাল পর্যন্ত নেতৃত্বে থাকবেন।

    বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি হয়ে সভাপতি পদে বিজয়ী হন মামুনুর রশিদ মিলন। আর সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী গোবিন্দপুর খেলোয়াড় কল্যাণ সমিতি ও কেবিএম জাহাঙ্গীর আলম জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি। কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব সোনাগাজী পৌরসভা একাদশ প্রতিনিধি। প্যানেল সদস্যগণ হলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পদাধিকার বলে আমির হোসেন বাহার, রাইজিং সান ক্লাবের শুসেন চন্দ্র শীল, কসমস ক্লাবের আবদুল মোতালেব, উত্তরণ সংঘের হারুন অর রশিদ মজুমদার, বেঙ্গল ক্লাবের মাহিনুর জাহান লাবনী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষে খাদিজা আক্তার খানম রুনা।

    সাবেক খেলোয়াড়দের মধ্যে সদস্য রয়েছেন সকার ক্লাবের সাবেক কোচ ও অধিনায়ক জাহাঙ্গীর আলম, আরামবাগ ক্রীড়া চক্র ও ফেনী জেলা দলের সাবেক খেলোয়াড় তৌহিদুল ইসলাম তুহিন এবং ধানমন্ডি ক্লাব ও জেলা দলের সাবেক খেলোয়াড় আবছারুল হাই উজ্জ্বল।

    নবনির্বাচিত সভাপতি মামুনুর রশিদ মিলন জানান, ফুটবল এসোসিয়েশনকে গতিশীল করতে সাবেক ফুটবলারদের পাশাপাশি দক্ষ সংগঠকদেরও রাখা হয়েছে। নবগঠিত কমিটির পক্ষ থেকে তিনি ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090