আজ

  • শুক্রবার
  • ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে প্যারোলে মুক্তি নিয়ে শপথ গ্রহণ করলেন হত্যা মামলার আসামি চেয়ারম্যান ভুট্টো

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও হত্যা মামলার আসামি নুরুজ্জামান ভুট্টো প্যারোলে মুক্তি নিয়ে শপথ গ্রহণ করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান শপথ বাক্য পাঠ করান।

    জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. মনজুরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলী।

    গত ১১ জানুয়ারি পরশুরাম ও ছাগলনাইয়ার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। ঐদিন নানা জল্পনা-কল্পনা ছিল শপথ নেবেন ভুট্টো। দোকান কর্মচারী শাহীন হত্যা মামলার আসামি হয়ে কারাগারে থাকায় ঐদিন শপথ নিতে পারেননি নুরুজ্জামান ভুট্টাে। আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে প্যারোলে মুক্তি নিয়ে শপথ গ্রহণ করেছেন তিনি।

    এর আগে ফেনীর পরশুরাম উপজেলায় কাউতলী গ্রামের দোকান কর্মচারী শাহিন চৌধুরী হত্যা মামলায় মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামানকে গাজীপুরের টঙ্গীর চেরাগআলী থেকে ৪ জানুয়ারি মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত ৫ জানুয়ারি বুধবার সকালে নুরুজ্জামানকে পরশুরাম থানায় হস্তান্তর করা হয়। বুধবার বিকালে নুরুজ্জামান ভুট্টুর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে আদালত।

    গত ২৩ ডিসেম্বর পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে শাহীন চৌধুরী নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় তাঁর স্ত্রী ফিরোজা বেগম পরশুরাম থানায়, চেয়ারম্যান নুরুজ্জামানসহ পাঁচজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন।

    উল্লেখ্য; গত ২৮ নভেম্বর ছাগলনাইয়ার রাধানগর, শুভপুর, মহামায়া ও ঘোপাল ইউনিয়ন এবং পরশুরামের মির্জানগর, চিথলিয়া ও বক্সমাহমুদ ইউপিতে নির্বাচন হয়। নিবার্চনে সকল সরকার দলীয় নির্বাচিত হন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090