আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

’সুষ্ঠু ভোটে ধানের শীষের প্রার্থীর জামানতও থাকবে না’ -মেয়র হাজী আলাউদ্দিন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সদস্য হাজী আলাউদ্দিন বলেছেন, বর্তমান বিএনপি প্রার্থী আলাল উদ্দিন আলাল আমার সাথেও প্রতিদ্বন্ধীতা করেছে। সম্পর্কে তিনি আমার ভাতিজা। সুষ্ঠু নির্বাচনে ২ হাজার ৮শ ভোট কাস্ট হয়েছে। তিনি পেয়েছেন ৪শ ভোট। আগে যা ভোট পায়নি আগামী ৩০ জানুয়ারি নির্বাচনে আরো কম পাবে। তিনি জামানত হারাবেন।

    তিনি আরো বলেন, প্রার্থীর বাড়ি এখানে, কেন্দ্র এখানে। তারা মুখ দেখাবে কি করে। তারা বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে। এখানে সুষ্ঠু ভোট হবে। সুষ্ঠু ভোটে ধানের শীষের প্রার্থীর জামানতও থাকবেনা। শুধু রামপুর নয়, কোন ওয়ার্ডেই তাদের অস্তিত্ব নেই। নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বের কারনে স্বাধীনতা পরবর্তী সময়ে ১৮নং ওয়ার্ডে এতো উন্নয়ন ফেনীতে হয়নি। অনেক পরিবর্তন হয়েছে। নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে আশ্বস্ত করতে চাই, রামপুরের মানুষ অকৃতজ্ঞ নয়।

    বুধবার পৌরসভার ১৮নং ওয়ার্ডে নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজীর গণসংযোগের পূর্ব মুহুর্তে তার বাড়ি বায়তুল এরশাদ প্রাঙ্গণে নির্বাচনী সভায় সভাপতির বক্তব্যে হাজী আলাউদ্দিন এসব কথা বলেন।

    ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুর রহমান সাইফুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, পৌর সভাপতি আয়নুল কবির শামীম ও সদর উপজেলা সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল। সভায় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090