আজ

  • সোমবার
  • ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞায় বাস-ট্রলি সংঘর্ষে আহত ১৪

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা থানার সামনে সোমবার সকালে বাস-ট্রলির সংঘর্ষে অন্তত ১৪ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৯ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৫ জন দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা নিচ্ছেন।

    পুলিশ, হাসপাতাল সূত্র ও স্থানীয়রা জানায়, নোয়াখালীগামী সুগন্ধা দ্রুতযান সার্ভিসের বাসটি (কুমিল্লা ল-৫০৫৮) ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা থানার সামনে আসলে বিপরীত দিক থেকে আসা ফেনীগামী গাছ বহনকারী ট্রলি পার হতে গিয়ে সংঘর্ষ ঘটে। এ সময় ট্রলির চালক, হেলপার ও বাসের যাত্রীসহ ১৪ জন আহত হয়। আহতরা হলেন- নয়ন (৩৫), আবু বক্কর (২৮), মানিকুল ইসলাম (২২), সম্রাট, সৈকত ও মোবারক। গুরুতর আহত অবস্থায় ৯ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় নয়ন (৩৫), সম্রাট, সৈকত, মোবারক হোসেনসহ ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৫ জন দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসা নিচ্ছেন।

    ফেনী সদর হাসপাতাল পুলিশের কর্মকর্তা আবদুর রহমান জানান, গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম শিকদার দূঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ বাস ও ট্রলিকে আটক করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি/এমএ


    error: Content is protected !! please contact me 01718066090