আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলগাজীর নিখোঁজ মাদরাসা ছাত্র ৯ দিনেও উদ্ধার হয়নি

  • ফুলগাজী প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজী উপজেলার মো. সাজ্জাদ হোসেন রোহান (১৪) নামে এক মাদরাসার ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়ার ৯ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত উদ্ধার হয়নি রোহান। এ ঘটনায় তার মা রাশেদা আক্তার বাদী হয়ে ফুলগাজী থানায় সাধারণ ডায়েরী করেছেন। এর আগে গত ৪ অক্টোবর সকালে নিখোঁজ হয় রোহান।

    সাজ্জাদ হোসেন রোহান ফুলগাজী উপজেলার জিএমহাট দারুল উলুম মহিসুন্নাহ নুরপুর মাদরাসার ছাত্র ও উপজেলার গোসাইপুর এলাকার ফকির বাড়ির প্রবাসী শাহআলমের ছেলে।

    রাশেদা আক্তার জানান, গত ৪ অক্টোবর রবিবার সকাল আনুমানিক ৯ টা ১৫ মিনিটের দিকে মাদরাসার ছাত্রাবাস থেকে কাউকে কিছু না বলে চলে যায়। কর্তব্যরত শিক্ষককে মোবাইল ফোনে খোঁজখবর জাইতে চাইলে নেই বলে জানায়। সে মোতাপারাকা শ্রেণিতে অধ্যায়নরত। সহপাঠি কাছারিবাজার এলাকার মো. সালমান (১৫) এর সাথে চলে যায়। রাশেদা আক্তার ছেলের সংবাদ শুনে আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজখবর নিয়ে তার কোন হদিস পাননি।

    রোহানের উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং-শ্যামলা, মুখমন্ডল গোলাকার, চুল কালো, পরনে গেঞ্জি ও টাওজার ছিল। কোন স্বহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে মাদরাসায় কিংবা বাড়িতে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090