আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী জেলা পরিষদের বৃত্তি পেল ১৫১জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থী

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে ১৫১ জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীর মাঝে নয় লাখ ৭৪ হাজার টাকার শিক্ষাবৃত্তি বিতরণ করছে জেলা পরিষদ। বুধবার দুপুরে জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বৃত্তির এ চেক হস্তান্তর করা হয়।

    জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন। বৃত্তিপ্রাপ্ত ১৫১ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৮৬ জন মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থী। বাকিরা উচ্চমাধ্যমিক, স্নাতকোত্তর, এমবিবিএস ও ইঞ্জিনিয়ারিং পর্যায়ের শিক্ষার্থী।

    মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাথাপিছু পাঁচ হাজার এবং বাকিদের সাত হাজার থেকে ১১ হাজার টাকা করে এককালীন এই বৃত্তি দেয়া হয়। জেলা পরিষদের ‘অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান’ প্রকল্পের আওতায় ফেনী জেলার ছয় উপজেলার শিক্ষার্থীরা এই বৃত্তি পেল।

    জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, জেলা পরিষদের সদস্য হাজী জামাল উদ্দিন, মো. ফারুক হোসেন, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য লায়লা জেসমিন বড় মনি, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, বিটিভি ফেনী প্রতিনিধি শওকত মাহমুদ প্রমুখ।

    শেষে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের হাতে এককালীন আর্থিক অনুদানের চেক তুলে দেন অতিথিবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090