আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে সৌদি আরবস্থ প্রবাসী ফোরামের ১৭ লাখ টাকার ইফতার সামগ্রী বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে মাহে রমজান উপলক্ষে রোববার দুপুরে সৌদি আরবস্থ প্রবাসী ফোরামের উদ্যোগে গরীব, দু:স্থ ও অসাহায়দের জন্য ১৭ লাখ টাকার ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

    সৌদি আরবস্থ প্রবাসী ফোরামের সিনিয়র সহ-সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ফেনী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান একে শহীদ উল্যাহ খোন্দকার, ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহ-সভাপতি ফরিদ উদ্দিন পাঠান ও পরিচালক জালাল উদ্দিন বাবলু।

    বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, সৌদি আরবস্থ প্রবাসী ফোরামের পৃষ্ঠপোষক জিয়া উদ্দিন বাবলু, সহসভাপতি নাছির উদ্দিন, অর্থ সম্পাদক আবদুল বাতেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ নয়ন, সমাজ কল্যাণ সম্পাদক নুর করিম। ফোরামের সমন্বয়ক ইমাম উদ্দিন শাওনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাংবাদিক এন এন জীবন।

    ফোরামের অর্থ সম্পাদক আবদুল বাতেন জানান, গত ২০১৪ সাল থেকে ফেনীর অসহায়, দু:স্থ ও গরীব মানুষের আর্থিকভাবে সহায়তা করা, গৃহহারাদের ঘর তৈরি করে দেয়া, রমজানে ইফতার সামগ্রী বিতরণ ও প্রতি ঈদে পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। তিনি জানান, এবার জেলার ছয় উপজেলায় গত এক সপ্তাহ ধরে ছয় শতাধিক ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090