আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা উপসর্গে ফেনীতে ১২ দিনে ৮ জনের মৃত্যু

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে করোনা উপসর্গ নিয়ে চলতি মাসের গত ১২ দিনে ৮ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ফেনী জেনারেল হাসপাতালে ৬ জন ও ২ জন ফেনী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

    সংশ্লিষ্ট সূত্র জানায়, রবিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাীন অবস্থায় মারা যান নাজিম উদ্দিন (৮২)। তিনি সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর গ্রামের বাসিন্দা। তার ২ ছেলে ও ৪ মেয়ে রয়েছে।

    নাজিম উদ্দিনের জামাতা আবু ইউছুপ জানান, জ্বর-শ্বাসকষ্ট দেখা দিলে রবিবার সকালে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ইকবাল হোসেন ভূঞা জানান, জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ওই রোগীকে ভর্তি করা হয়। কিছুক্ষন পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

    হাসপাতাল সূত্র জানায়, গত ১ এপ্রিল থেকে ১০ এপ্রিল পর্যন্ত ফেনী জেনারেল হাসপাতালে জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে আরও ৫ জন মারা গেছেন।

    তদের মধ্যে ৯ এপ্রিল হাজী সায়েদ আহম্মদ (৬৫), ৩ এপ্রিল হোসনে আরা বেগম (৬৫), ২ এপ্রিল আকবর হোসেন ((৭০) এবং ১ এপ্রিল হবরুন মোহন দাস (৮৫) ও নুরুল হুদা (৮৬) মারা গেছেন।

    ফেনী ডায়াবেটিক হাসপাতালের পরিচালক মো. ইউনুছ জানান, জ্বর-শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে গত ৯ এপ্রিল ফনি ভূষন মজুমদার (৭৭) ও সিরাজুল হক (৭২) নামে দুইজন ফেনী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

    এছাড়া এসময়কালে ফেনীতে আবদুল আজিজ নামে এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090