আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী দারুচ্ছুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসায় পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও পুরুষ্কার বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের ফেনী দারুচ্ছুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসা দিলপুরে ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে। রোববার ১১ জানুয়ারি মাদ্রাসা মাঠে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিন্দুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী।

    দারুচ্ছুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসার সুপার রহিমা বেগম এর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার উল্যাহ, সাপুয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবদুল জাহের ও বিশিষ্ট শিক্ষানুরাগী ফেরদৌস আরা বেগম।

    শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষক মাওলানা মনির আহম্মেদ, মাওলানা দিদার উল্যাহ, মাওলানা ঈসা রুহু উল্লাহ, মাস্টার মিজানুর রহমান, ফেরদৌসী সুলতানা, মর্জিনা আক্তার ও পারুল আক্তার প্রমুখ।

    আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার অভিভাবক শাহআলম সবুজ, মো. সেলিম ও সমাজসেবক অলি আহমেদ। মানপত্র পাঠ করেন জান্নাতুল মাওয়া সামান্তা, শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন তাসরিন সুলতানা সায়ন এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন বিবি সুলতানা। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মাদ্রাসার অভিভাবক শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    শেষে অতিথিবৃন্দ পরীক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন। কোরআন তেলোয়াত এবং জাতীয় সংগীত পরিবেশন করে শুরু হয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষার্থীরা হামদ, নাত, গজল ও দেশত্ববোধক গান পরিবেশন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090