আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গজারিয়া হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরণ

  • মো. জাকির হোসেন
  • ফেনীর দাগনভূঞা উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ গজারিয়া হাইস্কুলের চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬ষ্ঠ শ্রেণীর নবীনদের বরণ অনুষ্ঠান আজ ১২ ফেব্রুয়ারি সোমবার স্কুল প্রাঙ্গণ অনুষ্ঠিত হয়েছে।

    গজারিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গজারিয়া হাইস্কুলের উদ্যোক্তা বিশিষ্ট ব্যবসায়ী মো. নূর নবী। বিশেষ অতিথি ছিলেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য মো. আইয়ুব আলী, পূর্ব চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন, বীকন মডেল কলেজের প্রভাষক ও দীপ্ত টিভির ফেনী প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন, বিকিরণ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ও ডেইলি সানের দাগনভূঞা প্রতিনিধি মোহাম্মদ জাকির হোসেন, নিউ চট্টলা বাইন্ডিং এর স্বত্বাধিকারী মো. খুরশিদ আলম।

    সহকারী শিক্ষক আলমগীর কবিরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সমাজসেবক ও ক্রীড়া সংগঠক ইসমাইল হোসেন, গজারিয়া হাইস্কুলের সাবেক শিক্ষক শাহরিয়ার জুয়েল, গজারিয়া হাইস্কুলের সহকারী শিক্ষক আতিকুল ইসলাম।

    এসময় উপস্থিত ছিলেন গজারিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, ব্যবসায়ী নাছির, প্রবাসী মুস্তাফিজুর রহমান ও শিক্ষানুরাগী ইসমাইল হোসেন রুমেজ সহ অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন দশম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান মাহি, বিদায়ী শিক্ষার্থী সুমাইয়া ইয়াসমিন, অধ্যায়নরত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সাজিয়া আফরীন তিশা।

    অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিবেশন করে সালমা খাতুন ও তার দল, দেশাত্মবোধক গান পরিবেশন করে নুসরাত জাহান মাহি ও তার দল। বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার তুলে দেন নিউ চট্টলা বাইন্ডিং এর স্বত্বাধিকারী মো. খুরশিদ আলম।

    অনুষ্ঠান বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা দোয়া পরিচালনা করেন গজারিয়া দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মুফতি আনোয়ার হোসেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090