আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে নিম্নমানের কাজের প্রতিবাদ করায় প্রকৌশলীকে মারধর, আটক ৩

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টিউবওয়েল স্থাপনে নিম্নমানের কাজের প্রতিবাদ করায় প্রকৌশলীকে মারধর করেছে ঠিকাদার ও তার সহযোগীরা।

    বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ ঠিকাদারসহ ৩ জনকে আটক করেছে। থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

    পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার ভূমি অফিসে টিউবয়েল স্থাপনের কাজ পায় ঠিকাদার হুয়ায়ুন কবীর। কাজ নিম্নমানের হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে সরেজমিনে তদন্তে যায় সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. সমেশ আলী। প্রকৌশলী ঘটনাস্থলে গিয়ে ঠিকাদারকে সঠিকভাবে কাজ করার কথা বললে অকথ্য ভাষায় গালমন্দ করে মারধর করে তাঁকে।

    এসময় ভূমি অফিসের লোকজনের সহায়তায় ঠিকাদার হুয়ায়ুন কবির, জিলানী ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। আইয়ুব মেস্ত্রী নামে একজন পালিয়ে যায়।

    ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহত সমেশ আলীকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে বাদী হয়ে মামলা করেন তিনি।

    ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

    প্রসঙ্গত; ফেনীতে প্রায় সাড়ে ৩৬ কোটি টাকা ব্যায়ে এই টিউবওয়েল স্থাপন প্রকল্পের ৪ হাজার ৫’শ ২৮ টির মধ্যে ২ হাজার ৩’শ ১৪টি নলকূপের কাজ শেষ হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। গত ৯ ফেব্রুয়ারি ফেনী সদর ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনের কাজ শুরু করেছিল টিকাদার হুয়ায়ুন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090