আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শীতকালীন ক্রিকেট প্রতিযোগিতায় শাহীন একাডেমী চ্যাম্পিয়ন

  • নিজস্ব প্রতিনিধি
  • ৪৯ তম চট্রগ্রাম উপ-আঞ্চলিক স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি শীতকালীন ক্রিকেট প্রতিযোগিতা নাসিরাবাদ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ১১ জানুয়ারী অনুষ্ঠিত হয়। ফেনী শাহীন একাডেমী সেমিফাইনালে নোয়াখালী জিলা স্কুলকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে উর্তিন্ন হয়।

    পরবর্তীতে দুপুর ২ টায় ফেনী শাহীন একাডেমী বনাম কক্সবাজার স্কুলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফেনী শাহীন একাডেমী টসে জিতে নির্ধারিত ৬ ওভারে ৬৫ রান সংগ্রহ করে। রাব্বি ১০,ফাহাদ ৩৫,শাহরিয়ার ১৫ রান করে । ৬৬ রানের টার্গেটে খেলতে নেমে কক্সবাজার স্কুল ৪২ রান করতে সক্ষম হয়। ফেনী শাহীন একাডেমীর বোলার রনি ২ উইকেট, কাউচার ১ উইকেট, মিতুল ২ উইকেট ও শাহরিয়ার ১ উইকেট পায়। ফেনী শাহীন একাডেমী ২২ রানে সহজ ভাবে জয় নিশ্চিত করে।

    এতে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন প্রফেসর প্রদীপ চক্রবর্ত্তী ,পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্রগ্রাম অঞ্চল চট্রগ্রাম এবং বিশেষ অতিথি ছিলেন ড. গাজী গোলাম মাওলা উপ পরিচালক মাধ্যমিক ও উচ্চশিক্ষা চট্রগ্রাম অঞ্চল চট্রগ্রাম।

    প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অজন করায় জেলা প্রশাসক ফেনী ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা ফেনী মো. ওয়াহিদুজজামান ও সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার অভিনন্দন জানান।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090