আজ

  • রবিবার
  • ৩১শে মে, ২০২০ ইং
  • ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ডা. কাওসার পদোন্নতি পেয়ে অধ্যাপক হলেন

  • শহর প্রতিনিধি
  • অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন ফেনীর স্বনামধন্য চিকিৎসক ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের ডা.সাহেদুল ইসলাম কাওসার। মঙ্গলবার তাকে অধ্যাপক হিসেবে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেন কলেজের চেয়ারম্যান ডা.আবু সাঈদ।

    ডা.কাওসার দীর্ঘদিন যাবত ওই মেডিকেল কলেজের রেস্পিরেটরী মেডিসিনের সহযোগী অধ্যাপক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন। এছাড়াও গত কয়েকদিন আগে তিনি আন্তর্জাতিক ২৯তম ওয়ার্ল্ড কংগ্রেস আল্ট্রাসাউন্ড অব গাইনোলজীর উপর আন্তর্জাতিক ডিগ্রি অর্জন করেন। ফেনীতে স্বাস্থ্যসেবায় সাইকা হেলথ কেয়ার সেন্টার, কনসেপ্ট হাসপাতাল, কনসেপ্ট প্লাস, এসকোর্ট ইমেজিং সেন্টার প্রতিষ্ঠা করেন তিনি।

    তার গ্রামের বাড়ি ফুলগাজী উপজেলার জগতপুরে। সেখানে তার পিতামাতার নামে আনোয়ার-সাজেদা হেলথ কেয়ার নামে একটি দাতব্য চিকিৎসা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। ঐ অঞ্চলে সাস্থ্যসেবায় গুরুত্বপূর্ন অবদান রাখছেন প্রতিষ্ঠানটি। প্রতিদিন বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয় সেখানে।

    তিনি বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনীর সভাপতি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ফেনীর সাধারণ সম্পাদক, পাক্ষিক স্পেকট্রাম পত্রিকার সম্পাদক, নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনীর সভাপতিসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

    এ অর্জনে ফেনী ট্রিবিউন পরিবারের পক্ষ থেকে তার প্রতি রইলো শুভ কামনা ও প্রাণঢালা অভিনন্দন।

    ফেনী ট্রিবিউন/ এএএম/ আরএইচ/এইচআর


    error: Content is protected !! please contact me 01718066090