আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাস্টার আবদুর রহমান এর দাফন, বিভিন্ন মহলের শোক

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঁঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের মোহরবাগ গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার আবদুর রহমান (৭০) গত রোববার রাতে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার বিকেলে নিজ গ্রামে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

    নামাজে জানাযায়- জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর রতন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এম শাহজাহান সাজু, সিন্দুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর নবী, রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাশেদুল হক বাবর, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন ভূঞা, পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সোহেল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অলি আহাম্মদ, গোলাম বেলাল, তথ্য ও গবেষনা সম্পাদক মোজাম্মেল হক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আবু নাছের, আওয়ামী লীগ নেতা শামছুল হুদা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, সাবেক ছাত্রনেতা কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ছাত্রলীগের সভাপতি জাকের হোসেনসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোকজন অংশ গ্রহণ করেন।

    মরহুমের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, মাস্টার আবদুর রহমান এর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তিনি নিজ এলাকার উন্নয়নে কাজ করে গেছেন এবং ব্যাক্তিগত ভাবে তিনি আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ও আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহ যেন উনাকে জান্নাতবাসী করেন এবং শোকাহত স্বজনদের এই শোক সহিবার শক্তি দান করেন উপস্থিত সকলে এই দোয়া করেন।

    এদিকে মরহুমের মৃত্যুতে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নুর নবীসহ বিভিন্ন মহল পৃথক শোক বার্তায়- মাস্টার আবদুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090