আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ওমরাবাদে টানা ৪০দিন নামাজ আদায়কারী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ

  • দাগনভূঞা প্রতিনিধি
  • শিশুদের ইসলাম ও আদর্শের প্রতি আগ্রহী করার উদ্দেশ্যে ৯ অক্টোবর শুক্রবার বিকেলে ফেনীর দাগনভূঞার পূর্ব চন্দ্রপুর ইউপির ওমরাবাদ পাঞ্জেগানা মসজিদে ৪০ দিন নিয়মিত নামায আদায়কারী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করেছে ওমরাবাদ শিশু ফাউন্ডেশন।

    ফাউন্ডেশনের সহ-সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও জয়েন সেক্রেটারি সাইফুল ইসলাম নাহিদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার মো. মফিজ। বিশেষ অতিথি ছিলেন ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার শহিদুল্লাহ, ওমরাবাদ জামে মসজিদের খতিব হাফেজ আব্দুল মান্নান। এসময় আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির দায়িত্বশীল সহ এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    পুরস্কার হিসেবে প্রথম তিন জনকে স্কুল ব্যাগ, দ্বিতীয় দুজনকে দুটি করে জগ সেট, তৃতীয় সাতজনকে একটি করে গ্লাস সেট ও চতুর্থ তিনজনকে এক ডজন কলম প্রদান করা হয়।

    অতিথিগণ তাদের বক্তব্যে তরুণদের এই উদ্যোগকে স্বাগত জানান এবং দক্ষ সৎ এবং যোগ্য নাগরিক হিসেবে সকলকে নিজেকে গড়ে তোলার আহ্বান জানান।

    উল্লেখ্য, ওমরাবাদ শিশু ফাউন্ডেশন ইতিপূর্বে ও নিয়মিত নামায আদায়কারী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ, দুস্থ, অসহায় মানুষের সহায়তা ও সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কাজ করে যাচ্ছে। ফাউন্ডেশন সূত্র জানায়, তারা এলাকাজুড়ে সৎ, যোগ্য, আদর্শ, দেশ প্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090