আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ভবানীপুরে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার আসামী ফুলমিয়া ১১ দিনেও গ্রেফতার হয়নি

  • নিজস্ব প্রতিনিধি
  • দাগনভূঞায় ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলার আসামি ফুল মিয়াকে ঘটনার ১১ দিনেও গ্রেফতার না করায় বিক্ষোভ মিছিল হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ভবানীপুর এলাকায় বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবী, পুলিশের রহস্যজনক ভূমিকার কারণে ফুল মিয়া গ্রেফতার না হয়ে মামলা তুলে নিতে বাদির পরিবারকে হুমকি দিচ্ছে।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার রাজাপুর ইউনিয়নের ভাবানীপুর গ্রামের প্রবাসীর স্ত্রী ৩০ জুলাই রাত অনুমান ৩টার সময় রোজা রাখতে সেহেরী খেতে উঠে ঘরের বাহিরে বাথরুমে ভিতরে প্রবেশ করেন। এসময় একই বাড়ির গোলাম মোস্তফার ছেলে ফুল মিয়া (২৬) গৃহবধূকে একা পেয়ে বাথরুমে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় প্রবাসীর স্ত্রী শোর চিৎকার করলে ফুল মিয়া তার সাথে থাকা রশি দিয়ে গলায় পেঁচিয়ে হত্যা চেষ্টা করে। তার চিৎকারে তার জা ঘর থেকে বের হয়ে আসতে দেখে লাথি মেরে দৌঁড়ে পালিয়ে যায়। একই বাড়ির সুমন সহ গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। এ ঘটনায় নির্যাতিতা গত ৫ আগষ্ট বাদি হয়ে থানায় ধর্ষন ও হত্যা চেষ্টা মামলা দায়ের করেন।

    কোরাইশমুন্সি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, অভিযুক্ত ফুল মিয়াকে গ্রেফতারের জন্য একাধিক স্থানে অভিযান চালিয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রেখেছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090