আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে জন্মাষ্টমীতে খাদ্য সহায়তা ও বস্ত্র বিতরন

  • নিজস্ব প্রতিবেদক
  • আগামীর পথচলা হোক মানবিকতা। এই ভাবনাকে সামনে রেখে অভিনব উদ্যোগ গ্রহণ করেছে ফেনী জেলা পূজা উদযাপন পরিষদ। ফেনীতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

    মঙ্গলবার শহরের জয় কালী মন্দির প্রাঙ্গনে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান তিনশত কর্মহীন হতদরিদ্রের মাঝে চাল, ডাল, তেল, আলু, শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজীব খগেশ দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল।

    এর আগে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসন ফেনীর আয়োজনে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ফেনীর সহকারী পরিচালক মাসুদুল আলম মাসুদ।

    প্রসঙ্গত; করোনা প্রাদুর্ভাবের কারণে ফেনীতে জন্মাষ্টমী সীমিত পরিসরে উদযাপন করা হয়। জন্মাষ্টমীতে কোনো প্রকার সমাবেশ, শোভাযাত্রা ও মিছিল ছাড়া স্বাস্থ্যবিধি মেনে মন্দির প্রাঙ্গণে পূজা অনুষ্ঠান ও সব আচারবিধি পালন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090