আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ

  • শহর প্রতিনিধি
  • মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে দেশের সকল জেলার ন্যায় ফেনী ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে কোভিড-১৯ এর ভয়াবহতা বিবেচনায় নিয়ে সীমিত পরিসরে স্বাস্থবিধি মেনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রধান কার্যালয়ের নির্দেশনা মোতাবেক ও জেলা প্রশাসনের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধায়নে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ-২০২১ শুক্রবার (১১ জুন) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ম্যাচটি উদ্বোধন করবেন ফেনী পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নূরুন্নবী।

    প্রীতি ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর সহকারী পরিচালক মো. আবদুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা নির্বাহী অফিসার নাসরীন সুলতানা, জেলা তথ্য অফিসার রেজাউল রাব্বী মনির, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

    এসময় আরো উপস্থিত ছিলেন ফেনী জেল সুপার মো. আনোয়ারুল করিম, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি গোলাম রব্বানী, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম, সদস্য আমজাদ হোসেন বিপ্লব সহ বিভিন্ন সরকারী কর্মকর্তা ও অসংখ্য ক্রীড়ামোদি দর্শক।

    খেলা অনুষ্ঠিত হয় ফেনী সদর উপজেলা ফুটবল দল বনাম ফেনী জেলার সীমান্তবর্তী তিনটি উপজেলা (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) সমন্বয় গঠিত ফুটবল দল। ফেনী সদর উপজেলা ফুটবল দল ১-০ গোলে সীমান্তবর্তী তিনটি উপজেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলার ২৮ মিনিটে সদর উপজেলার অপি গোল করে দলকে এগিয়ে রাখে। সদর উপজেলা ফুটবল দলের অপি ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090