আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বিস্ফোরণে অগ্নিদগ্ধ মা ও মেয়ের মৃত্যু

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের হলি ক্রিসেন্ট স্কুলের পেছনের সফিক ম্যানশনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ মা মেহেরুন্নেছা লিপি (৩৮) ও ছোট মেয়ে হাফসা ইসলামস (১৫) মারা গেছেন।

    মা মেহেরুন্নেছা লিপি গতকাল বুধবার দুপুরে এবং আজ বৃহস্পতিবার সকালে মেয়ে হাফসা ইসলাম রাজধানীর ঢাকা মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটের আউসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছে।

    এ ঘটনায় আরেক অগ্নিদগ্ধ বড় মেয়ে ফারহা ইসলামকে ঢাকায় আত্মীয়ের বাসায় নেয়া হয়েছে। সেখানেই তার চিকিৎসা চলছে। লিপির ও তার মেয়ে হাফসা ইসলামকে নেয়া ঢাকা মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিট থেকে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্ত শেষে দাফনের জন্য ঢাকা হতে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার করেরহাট চত্তরিয়া গ্রামে নেয়া হবে।

    উল্লেখ্য, লিপি আবুধাবি প্রবাসী মাহফুজের স্ত্রী। তিনি চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার করেরহাটের বাসিন্দা মো. আবুল কাশেমের ছেলে।

    গত শুক্রবার (৫ মার্চ) শুক্রবার রাতে শহরের হলি ক্রিসেন্ট স্কুলের পাশে সফিক ম্যানশনের ৫ম তলায় লিকেজ থেকে সৃষ্ট বিষ্ফোরণে মা মেয়েসহ তিনজন দগ্ধ হয়। পরের দিন শনিবার মা ও ছোট মেয়েকে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090