আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী লাজ ফার্মাকে ম্যাজিস্ট্রেটের ধন্যবাদ

  • নিজস্ব প্রতিনিধি
  • মাস্কসহ সকল পন্য নির্ধারিত মূল্যে বিক্রয় করায় বুধবার সকালে শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ ফেনী লাজ ফার্মা লিমিটেডকে ধন্যবাদ দিয়েছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রজত বিশ্বাস।

    জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রজত বিশ্বাস জানান, সারাদেশে কিছু অসাধু ব্যবসায়ী মাস্কসহ স্যানিটাইজ সামগ্রীর দাম বাড়িয়ে দিয়েছে। এতে বিপাকে পড়েছেন ভোক্তারা। এনিয়ে মঙ্গলবার ফেনী শহরের বিভিন্ন ফার্মেসী ও দোকানে অভিযান চালানো হয়। অতিরিক্ত মূল্য আদায়ে কয়েকটি প্রতিষ্ঠানের জরিমানাও করা হয়। এদিকে বুধবার সকালে ফেনীর সর্ববৃহৎ মেডিসিন শপ লাজ ফার্মা লিমিটেডে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এ সময় কাগজপত্র, ক্যাশমেমো, ভাউচার দেখে ও উপস্থিত ক্রেতাদের সাথে কথা বলে কোন অতিরিক্ত মূল্য আদায়ের বিষয় পরিলক্ষিত হয়নি। অতিরিক্ত মূল্য না নেয়ায় অথ্যাৎ নির্ধারিত মূল্যে পন্য বিক্রির জন্য ফেনী লাজ ফার্মা লিমিটেডকে ধন্যবাদ জানানো হয়েছে। ভোক্তাদের অধিকার খর্ব না করায় এই ধন্যবাদ দিয়ে তাদের উৎসাহিত করা হয়েছে।

    ফেনী লাজ ফার্মা লিমিটেডের ম্যানেজার মো. সাব্বির হোসেন জানান, ফেনীর সর্ববৃহৎ মেডিসিন শপ লাজ ফার্মা লিমিটেডে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসেন। তিনি উপস্থিত ক্রেতাদের সাথে কথা বলেন এবং কাগজপত্র, ক্যাশমেমো দেখে ধন্যবাদ দিয়ে যান। ফেনী লাজ ফার্মা লিমিটেড নির্ধারিত মূল্যের বাইরে ঔষধ ও পন্য সামগ্রী বিক্রি করে না। ভোক্তা অধিকার রক্ষায় প্রতিটি কেনাকাটায় রশিদ দেয়া হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090