আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে ১০ প্রবাসী করোনা সন্দেহে পারিবারিক কোয়ারেন্টাইনে

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা ভাইরাসের সন্দেহের তালিকায় থাকা বিদেশ থেকে আসা ১০ প্রবাসীকে পারিবারিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছে ফেনী জেলা স্বাস্থ্য বিভাগ।

    ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, করোনা ভাইরাসের সন্দেহে হিসাবে তালিকাভুক্ত ইতালী থেকে আসা ৮ জন, কুয়েত থেকে ১ জন ও চীন থেকে ১ জনকে মঙ্গলবার ফেনী এসেছে মর্মে ঢাকা থেকে জানানো হয়। তবে বিমান বন্দরে এদের কারো শরীরে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া যায়নি। এসব প্রবাসীদের নাম ঠিকানা নিয়ে যোগাযোগ করে জেলা স্বাস্থ্য বিভাগ এদের প্রত্যেককে ১৪ দিন পারিবারিক কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন

    এদিকে জেলা প্রশাসন থেকে ফেনী জেনারেল হাসপাতালে ৩০ বেড, ফেনীর ট্রমা সেন্টার ৩০ বেড, সোনাগাজীর মঙ্গলকান্দি ২০ শয্যা স্বাস্থ্য কম্পক্সে ২০ বেডসহ ৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ বেড করে ২৫ বেড মোট ১০৫ বেড এর আইসোলেশন কর্নার করা হয়েছে।

    এছাড়া ফেনী পরশুরামের বিলোনিয়া স্থল বন্দরে আগত যাত্রীদের মেডিকল চেকআপ করার জন্যে ১ জন ডাক্তার ও ৩ জন সহকারী সমন্বয়ে মেডিকেল বোর্ড কাজ চালিয়ে যাচ্ছে। করোনা সংক্রান্ত বিষয় সার্বক্ষনিক যোগাযোগ ওব্যবস্থা গ্রহনের জন্য একটি নিয়ন্ত্রন কক্ষ খোলা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090