আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা কমিটির সভা

  • পরশুরাম প্রতিনিধি
  • বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে উপজেলা পর্যায়ে গঠিত কমিটির সভা বুধবার (১১মার্চ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

    এতে উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াছমিন আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আবদুল খালেক, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টেুা, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার ইন্দোজিৎ সাহা, মেডিকেল অফিসার ডাক্তার আফতাব উল আালম, ডাক্তার তামান্না ইসলাম।

    পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার থেকে করোনাভাইরাস প্রতিরোধ কমিটির ব্যবস্থাপনায় ৫ শয্যার একটি আইসোলেশন ইউনিট প্রস্তুত করা হয়েছে বলে জানানো হয়েছে।

    করোনা ভাইরাস প্রতিরোধে পরশুরাম উপজেলায় মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক সবধরনের প্রস্তুুতি গ্রহন করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা কমিটির সভায় ইতালিসহ আক্রান্ত দেশ থেকে দেশে আসা যাত্রীদের ব্যাপারে উপজেলা প্রশাসন ও হাসপাতাল কতৃপক্ষকে অবহিত করার পরামর্শ দেয়া হয়েছে এবং তাদেরকে ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকতে বলা হয়েছে।

    করোনা ভাইরাস সম্পর্কে অহেতুক গুজব না ছড়িয়ে হাছি কাশি সৃষ্টাচার সহ স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে নির্দেশনা দেয়া হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090