আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

একমাসেও খোঁজ মেলেনি : মধুগ্রামে মায়ের জন্য পাগলপারা তিন ছেলে

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নে নিখোঁজের এক মাস পার হলেও খোঁজ মেলেনি গৃহবুধ সাহেদা আক্তারের (৩৫)। মায়ের ফিরে আসার পথ চেয়ে দিন-রাত কান্নাকাটি করে অনাহার-অর্ধাহারে দিন কাটেছে নাবালক তিন সন্তানের।

    পরিবার সূত্রে জানা গেছে, ছাগলনাইয়া উপজেলার পূর্ব মধুগ্রামের চৌধুরী পুকুরপাড় এলাকার আবুল খায়েরের স্ত্রী গত ৬ ডিসেম্বর থেকে বাড়ি থেকে নিখোঁজ রয়েছেন। রিকসা ভ্যানচালক স্বামী আবুল খায়ের স্ত্রী শাহেদার নিখোঁজ হওয়ার পর থেকে স্ত্রীর খোঁজে নিতে গিয়ে রোজি-রোজগার বন্ধ হয়ে গেছে। অপরদিকে শাহাদাত হোসেন (১৪),আরিফ হোসেন (১২) ও রাকিব হোসেন শাহিন (১১) নামের তিন ছেলে দুই কক্ষ বিশিষ্ট একটি কাঁচাঘরে মায়ের নিখোঁজ হওয়ার পর থেকে কান্নাকাটি বিলাপ করছে। বাহির থেকে কেউ আসার খবর পেলেই তিন ছেলে সেখানো গিয়ে মায়ের জন্য কান্নাকাটি করছে। ছেলেদের আহাজারিতে প্রতিবেশিরাও কাদঁছেন। কিন্তু একমাস পার হলেও ওই গৃহবধুর সন্ধান পাওয়া যায়নি। পরকিয়া প্রেমে আসক্ত হয়ে অন্যের সঙ্গে পালিয়ে যাওয়ার কথা বলে অনেকে মুখরোচক কথা বললেও ওই গৃহবধুর ভাগ্যে কি ঘটেছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।

    গৃহবধুর বৃদ্ধ শ^শুর আবদুস ছোবহান জানান, তাদের পুত্রবুধু নিখোঁজের পর থেকে তার ছেলের খোঁজ নিতে গিয়ে রোজি-রোজগার বন্ধ হয়ে গেছে, অভাবের সংসারে ক্ষুধায় দিনরাত কান্নাকাটি করছে তার নাতিরা।

    রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক মাহবুব জানিয়েছেন, তাকে গৃহবধুর স্বামী ঘটনাটি জানিয়েছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090