আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সিন্দুরপুরে মাদ্রাসা শিক্ষককে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের রহিম বক্্র হাজী বাড়ির মৃত রহিম বক্্েরর ছেলে মাদ্রাসা শিক্ষক মো. নুরুল হক (৫০) কে ৭ আগষ্ট রাত ১টায় মুঠেফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত দূবৃত্তরা। এ ব্যাপারে শিক্ষক নুরুল হক বাদী হয়ে দাগনভূঞা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মাদ্রাসা শিক্ষক মো. নুরুল হক নিজ বাড়ির সামনে নিজ অর্থায়নে একটি মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। গত ৪ আগষ্ট ১০.৪৭ মিনিটে ০৯৬৩৮৪০২৬৯৬ মোবাইল নাম্বার থেকে ফোন করে নুরুল হককে অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। শিক্ষা প্রতিষ্ঠানটি ও ঘর বাড়ি জালিয়ে দেয়ার হুমকি দেয়। বিষয়টি কারো নিকট প্রকাশ করলে তাকে প্রাণে মেরে ফেলা ও তার মেয়েদের ক্ষতি করার হুমকি দেয়। তিনি বারবার ফোন দেয়া ব্যক্তির নিকট তার অপরাধ সম্পর্কে জানতে চাইলে আরো মাত্রাতিরিক্ত গালাগাল করে ফোন কেটে দেয়। তিনি ফোনের বিষয়টি কাউকে না বলে চুপ থাকেন এবং বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করেন।

    এরই মধ্যে ৭ আগষ্ট রাত ১টার দিকে শিক্ষক নুরুল হকের পরিবারে কে বা কারা আতঙ্ক সৃষ্টির জন্য শব্দ বোমা জাতীয় ফটকা পাটিয়ে বিকট আওয়াজ সৃষ্টি করে। আওয়াজ শুনে পরিবার ও আশপাশের প্রতিবেশীরা ঘুম থেকে উঠে আসে। ততক্ষণে দূবৃত্তরা চলে যায়।

    মাদ্রাসা শিক্ষক নুরুল হক দাবী করেন, অজ্ঞাত কোন ব্যক্তি অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য শত্রু পরায়ন হয়ে এমন কাজ করছে। অজ্ঞাত ওই ব্যক্তিকে সনাক্তের চেষ্টা চলছে, তিনি আইনগত ব্যবস্থা নিতে থানার ওসির নিকট অভিযোগ করেছেন।

    দাগনভূঞা থানায় অফিসার ইনচার্জ (ওসি) আসলাম শিকদার সিন্দুরপুরে মাদ্রাসা শিক্ষককে প্রাণনাশের হুমকির অভিযোগ প্রাপ্তির তথ্য নিশ্চিত করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090