আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় মানারাত ডেভেলপমেন্ট কোম্পানির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • চুক্তি অনুযায়ী নিদিষ্ঠ সময়ের মধ্যে বহুতলা ভবন নিমার্ণ না করায় সোমবার সকালে ছাগলনাইয়ার কন্ট্রাক্টর মসজিদ বাজারে মানারাত ডেভেলপমেন্ট লিমিটেডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ক্ষতিগ্রস্থ জমির মালিক নুর নবী চৌধুরী। ডেভেপমেন্ট কোম্পানীর প্রতারণার প্রতিকার চেয়ে ছাগলনাইয়া থানা ও পাঠাননগর ইউনিয়ন পরিষদে অভিযোগ দিয়েছেন বলেও জানিয়েছেন জমির মালিক নুর নবী চৌধুরী।

    লিখিত অভিযোগে জানান, ফেনী সদর উপজেলার বারাহীপুরে ৮২৮ মনির উদ্দিন সড়কে স্থানীয় মৃত আলতাফ আলী চৌধুরীর ছেলে নুর নবী চৌধুরী তার মালিকীয় জায়গায় বহুতলা ভবন(১০ তলা) নির্মাণে ছাগলনাইয়া উপজেলার পাঠাননগরের বাতানিয়া গ্রামের মাষ্টার হাফেজ আহম্মদের ছেলে মানারাত ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলাম জিলানীর একটি চুক্তি সম্পাদক করেন। চুক্তি অনুযায়ী নিজের থাকার ঘর ভেঙ্গে জায়গা ছেড়ে দিলেও কোম্পানী একবছর কোন নিমার্ণ শুরু না করায় নোটিশ দিয়েছিলেন নুর নবী চৌধুরী। নোটিশ দেয়ার পর ভবনের পাইলিং করলেও বরাদ্দকৃত সময় অতিবাহিত হলেও অদ্যাবধি ভবনের কাজ শুরুও করেনি বলে অভিযোগ তার। এমতাবস্থায় অন্যের বাড়িতে ভাড়া থেকে মানবেতর জীবনযাপন করছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন তিনি। নিজে যেখানে ঘর ভাড়া দিয়ে পরিবার চালাতেন এখন নিজেই অন্যের বাড়িতে ভাড়া থাকছেন তিনি।

    এ নিয়ে তিনি আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন বলেও অভিযোগ তার। এ ব্যাপারে তিনি জনপ্রতিনিধি, সাংবাদিক ও প্রশাসনের সুদৃষ্ঠি কামনা করেছেন তিনি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090