আজ

  • রবিবার
  • ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

অপহরণের অভিযোগে ছাগলনাইয়ায় প্রতিবন্ধী যুবক আটক

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • ছাগলনাইয়ায় এক তরুণীকে অপহরণের অভিযোগে মোঃ শাহজাহান সবুজ (২২) নামে এক শারীরিক প্রতিবন্ধী যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (৯ আগস্ট) রাত এগারটার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ। আটক সবুজ পৌরসভাধীন বাঁশপাড়ার ফয়েজ চেয়ারম্যান এর পুরাতন বাড়ীর মো. মোস্তফার ছেলে।

    ওসি জানান, আটক সবুজ তার পাশের বাড়ির এক তরুণীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে তরুণীটি সাড়া দেয় নি। এ ঘটনায় রবিবার সকালে ওই তরুণী ঘর হতে একলা বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সবুজ ও তার সহযোগিরা মিলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা করে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে পুলিশ সবুজকে আটক করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

    অন্যদিকে ছাগলনাইয়ার উত্তর ছয়ঘরিয়ায় গ্রামে অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ দুই যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (৪ বিজিবি) এর মধুগ্রাম সীমান্ত ফাঁড়ির সদস্যরা। আটকৃতরা হল উত্তর ছয়ঘরিয়া গ্রামের মোঃ আবদুল মালেকের ছেলে মো. নুর আলম (২৩) ও একই এলাকার মৃত ইব্রাহিমের ছেলে মো. শাহিন (২১)।

    থানার ওসি জানান, তাদের পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের আজ সোমবার (১০ আগস্ট) আদালতে প্রেরণ করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090