আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে ‘শুভসংঘে’র সেলাই মেশিন পেলেন গৃহবধূ বিথী

  • নিজস্ব প্রতিনিধি
  • ‘বসুন্ধরা শুভসংঘ’ ফেনী শাখার উদ্যোগে সেলাই মেশিন উপহার পেলেন গৃহবধূ কামরুন নাহার বিথী। তিনি ফেনী সদরের মোটবী ইউনিয়নের বেদরাবাদ শিলুয়া গ্রামের পাটোয়ারি বাড়ির আবুল কালাম আজাদ হোসেন এর স্ত্রী।

    মেশিন পেয়ে আনন্দিত বিথী বলেন, এই সেলাই মেশিন ব্যাবহারে আমাদের সংসারে স্বচ্ছলতা আসবে। তিনি বলেন, এলাকায় সেলাই করা পোশাকের চাহিদা আছে, কারণ মেশিনে হাতে সেলাই করা পোশাক টেকসই হয়ে থাকে। তা অনেকদিন ব্যাবহার করা যায়।

    ক্ষুদ্র দোকানী আবুল কালাম আজাদ হোসেন বলেন, এটি ‘বসুন্ধরা শুভসংঘে’র একটি মহতী উদ্যোগ। এর মাধ্যমে অসচ্ছল নারীরা স্বাবলম্বী হতে পারবে।

    বুধবার দুপুরে শহরের ট্রাংক রোডের ফেনী সেলাই মেশিন এজেন্সীতে মেশিন হস্তান্তরকালে ‘শুভসংঘ’ ফেনী শাখার সভাপতি ফয়জুল হক বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিম আনোয়ার জাকির সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘কালের কন্ঠে’র জেলা প্রতিনিধি আসাদুজ্জামান দারা, বিশিষ্ট ব্যাবসায়ী ও সংগঠক আনোয়ারুল ইসলাম, তরুণ সংগঠক মহিম উদ্দিন পৃথিবী।

    প্রসঙ্গত, ‘শুভসংঘ’ ফেনীর উপদেষ্টা ও সমাজ সেবক রাজিয়া জামানের পক্ষ থেকে উপহার হিসেবে সেলাই মেশিনটি প্রদান করা হয়। এসময় ‘শুভসংঘ’ ফেনী শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090