আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক ফেনীর নিজস্ব প্রতিবেদক মুরাদের পিতার দাফন সম্পন্ন

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • দৈনিক ফেনীর নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান মুরাদের বাবা ওহিদুন্নবী চৌধুরী জিন্নাহ দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) বাদ আছর মরহুমের জানাজার নামাজের পর ছাগলনাইয়ার নিজকুঞ্জরায় পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। এর আগে সকাল ১১টার দিকে উন্নত চিকিৎসার্থে ফেনী হতে চট্টগ্রাম নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

    ওহিদুন্নবী চৌধুরী ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

    মুরাদ জানান, গত শনিবার (৬ জুলাই) দুপুরে নিজকুঞ্জরায় নিজ বাড়িতে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ ঘটে। সেদিন থেকে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। এদিন বাদ আছর নিজকুঞ্জরা পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ফেনীতে কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

    ওহিদুন্নবী চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী রিপোর্টার্স ইউনিটি, দৈনিক ফেনী পরিবার, ফেনী ট্রিবিউন পরিবার, ফেনী জেলা ছাত্রলীগ, ফেনী জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, আমরা ক’জন স্বেচ্ছাসেবক সংগঠন পরিবারসহ একাধিক সামাজিক সংগঠন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090