আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দাগনভূঞার উত্তর চাঁদপুর গ্রামে দারুল আবরার মাদ্রাসার ভিত্তি প্রস্থর স্থাপন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামে শুক্রবার সকালে দারুল আবরার মাদ্রাসার ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাতের মাধ্যমে ফলক উম্মোচন করেন অতিথিবৃন্দ।

    এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলোনীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা গিয়াস উদ্দিন। বায়তুন নুর জামে মসজিদের ভারপ্রাপ্ত সভাপতি আবদুস সোবহানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজারামপুর বশিরিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বাহাউদ্দিন, দীপ্ত টিভি ও ডেইলী সানের ফেনী প্রতিনিধি প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মিন্টু, বাংলাদেশ অরফেন্স সেন্টারের কোষাধ্যক্ষ হাফেজ শহীদ উল্যাহ, সমাজসেবক কামরুল ইসলাম ক্লাইভ, বিশিষ্ট ব্যবসায়ী মোবারক উল্যাহ লিটন।

    মাদ্রাসা স্থাপনের পটভূমি তুলে ধরে বক্তব্য রাখেন মাদ্রাসার সভাপতি ও ফেনী সিটি কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক প্রভাষক মো. মাঈন উদ্দিন টিপু, স্বাগত বক্তব্য রাখেন বায়তুন নুর জামে মসজিদের সাধারণ সম্পাদক মাহফুজুল হক।

    মাদ্রাসার সভাপতি ও ফেনী সিটি কলেজের পরিচালক প্রভাষক মো. মাঈন উদ্দিন টিপু জানান, করোনা মহামারীর সময়ে সৃজনশীল কাজের অংশ হিসেবে শিক্ষা, সামাজিক ও অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া উত্তর চাঁদপুর গ্রামের যুব সমাজ ও মসজিদ কমিটির উদ্যোগে এই মাদ্রাসা প্রতিষ্ঠার রুপরেখা প্রনয়ন করা হয়। সবার সম্মেলিত প্রয়াসে গড়ে তোলা হচ্ছে (নুরানী, হিফজ্ ও ইবতেদায়ী) দারুল আবরার মাদ্রাসা। আজ মাদ্রাসাটির ভিত্তি প্রস্থর স্থাপন করা হলো।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি/এটি


    error: Content is protected !! please contact me 01718066090