আজ

  • মঙ্গলবার
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

হোয়াইট ডেন্টাল ক্লিনিকে ডেন্টিস্ট ছাড়াই চলছে চিকিৎসা

  • শহর প্রতিনিধি
  • কোন রেজিস্ট্রার্ড চিকিৎসক ছাড়াই দন্ত চিকিৎসা সেবা প্রদান করছে শহরের হোয়াইট ডেন্টাল ক্লিনিক নামে একটি প্রতিষ্ঠান। মঙ্গলবার (১০ মার্চ) অভিযান চালিয়ে ওই ক্লিনিকে চিকিৎসা সেবার নামে প্রতারণাকালে মানিকুল আলম এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরীন। পরে ওই ব্যক্তিকে ৭ দিনের কারাদন্ড ও প্রতিষ্ঠানের ৩০ হাজার টাকা জরিমানা করেন তিনি। এছাড়া প্রতিষ্ঠানটি সীলগালা করে দেয়া হয়।

    তাছলিমা শিরীন জানান, শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে পৃথক দুইটি অভিযান পরিচালনা করা হয়। এসময় হোয়াইট ডেন্টাল ক্লিনিকে কোন চিকিৎসা সনদ ছাড়াই মানিকুল আলম নামে একজন ব্যক্তি ডাক্তার সেজে একজন রোগীকে চিকিৎসা দিচ্ছিলেন। তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও প্রতিষ্ঠানের ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ডেন্টাল ক্লিনিকটি সীলগালা করেছে ভ্রাম্যমান আদালত।

    তিনি জানান, অপর অভিযানে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের জননী ডায়াগনস্টিক সেন্টারে প্যাথলজিস্ট না থাকায় এবং পরিবেশ ছাড়পত্রের নির্দেশনা না মানায় ৪ হাজার টাকা জরিমানা করা হয়। প্যাথলজিতে প্যাথলজিস্ট নিয়োগ দেয়ার নির্দেশ দেয়া হয় প্রতিষ্ঠানটিকে।

    এ সময় সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইসতিয়াক রাকিনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অভিযানে অংশ নেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090