আজ

  • বুধবার
  • ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

যুবদলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন ফেনীর তিনজন

  • নিজস্ব প্রতিনিধি
  • বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নতুন কমিটিতে স্থান পেয়েছেন ফেনীর তিন জন। বৃহস্পতিবার রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আগামী তিন বছরের জন্য জাতীয়তাবাদী যুবদলের ১১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হলো।

    সংগঠন সূত্রে জানা গেছে, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নেতৃত্বাধীন কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতির ২১টি পদের মধ্যে স্থান পেয়েছেন রফিকুল আলম মজনু।

    তিনি ঢাকা মহানগর দক্ষিণ শাখারও সভাপতি। মজনু বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনী-১ (পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া) আসনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্ধীতা করেন। তার গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাটে। সহ-সাধারণ সম্পাদক পদে আবু সুফিয়ান দুলাল ও সহ-সাংগঠনিক সম্পাদক পদে কপিল উদ্দিন ভূঁইয়া কপিল স্থান পেয়েছেন।

    এর আগে দুলাল ঢাকা মহানগর উত্তর যুবদলের সাংগঠনিক সম্পাদক ও তেজগাঁও কলেজের ভিপি ছিলেন। তার গ্রামের বাড়ি দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নে। আর কপি ঢাকা মহানগর উত্তর যুবদলের সহ-সভাপতি ও ছাত্রজীবনে ছাগলনাইয়া সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ছিলেন। তার গ্রামের বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানাগর ইউনিয়নের মধুগ্রামে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090