আজ

  • মঙ্গলবার
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলগাজীতে মহিলা সমাবেশ

  • ফুলগাজী প্রতিনিধি
  • মুজিববর্ষকে সামনে রেখে ফেনী জেলা তথ্য অফিসের আয়োজনে ফুলগাজী উপজেলায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ ফেব্রুয়ারি) উপজেলার করইয়া কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া।

    জেলা তথ্য কর্মকর্তা মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম মোস্তফা ও প্রধান শিক্ষক নরেন্দ্র কুমার পাল।

    প্রধান অতিথির বক্তব্যে গোলাম জাকারিয়া বিগত ১০ বছরে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। এসময় তিনি সরকারের গৃহীত মেগা প্রকল্পসমূহ- পদ্মা সেতু, কর্নফুলী নদীতে টানেল, সোনাদিয়া গভীর সমুদ্র বন্দর ইত্যাদি সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন। এছাড়াও জঙ্গীবাদ, মাদক ও উগ্রবাদ এবং গুজব প্রতিরোধে সবাইকে সচেতন হবার আহ্বান জানান।

    জেলা তথ্য কর্মকর্তা মো. বেলায়েত হোসেন জানান, ‘গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ’ শীর্ষক প্রকল্পের আওতায় এ মহিলা সমাবেশের আয়োজন করে জেলা তথ্য অফিস। সমাবেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কাউন্ট-ডাউনসহ পরিকল্পনা বাস্তবায়নে পদক্ষেপ, প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ, ইভটিজিং, গুজব প্রতিরোধ ইত্যাদি বিষয়গুলো উপস্থাপন করা হয়।

    অনুষ্ঠানে শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090