আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

’দলের কর্মীরাই ক্ষমতার প্রধান উৎস’ -আবুু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবুু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি জনপ্রতিনিধি ও দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, ক্ষমতার উৎস হচ্ছে দলের নিবেদিত কর্মীবৃন্দ। তাঁদের শ্রম ঘাম টাকায় আমরা নেতা হই, জনপ্রতিনিধি হই। কর্মী কাজ করে নৌকার জন্য। আমাদের নেত্রী যাকে নৌকা দেন, কর্মি তাঁর জন্য কাজ করেন।

    মঙ্গলবার দুপুরে শহরের ট্রাংক রোডের একটি গণমিলনায়তনে আয়োজিত সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

    ফেনী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদের সভাপতিত্বে ও জেলা আ.লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

    সুজিত রায় নন্দী বলেন, দেশে সাম্প্রদায়িক অপশক্তি পূণরায় জেগে উঠেছে, ঐক্যবদ্ধ হয়ে এদের বিনাশ করতে হবে।

    ফরিদুন্নাহার লাইলী বলেন, সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে হবে।

    সভায় সাংগঠনিক প্রতিবদন তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

    সভায় রাখেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন হুমায়ুন, যুগ্ম-সম্পাদক আবদুল করিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ জাহানারা বেগম সুরমা, জেলা যুব লীগের সভাপতি ও দাগনভূঁঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন, প্রচার সম্পাদক জহিরুল আলম জহির, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্যাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী, পরশুরাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সদর উপজেলার শর্শদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম, পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল গফুর।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090