আজ

  • মঙ্গলবার
  • ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলগাজীতে লায়ন্স ক্লাবের পাঁচশত বন্যা দুর্গত জনগণের মাঝে ত্রাণ ও ঢেউটিন বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা সপ্তাহে উপলক্ষে ফেনীর ফুলগাজীতে পাঁচশত বন্যা দুর্গত জনগণের মাঝে ত্রাণ ও ২০ জন অভাবী মানুষের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। এখানকার মুহুরী-কহুয়া-সিলোনিয়া বেঁড়িবাধের উপর বসবাসরত বিগত বন্যায় ক্ষতিগ্রস্থ দরিদ্র অসহায় ও বানবাসি মানুষের মাঝে এই ত্রাণ ও ঢেউটিন বিতরণ করা হয়। তারা বিগত বন্যায় ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হন।

    বৃহস্পতিবার (০৮ অক্টোবর) বিকেলে ফুলগাজী উপজেলার কিসতম ঘনিয়ামোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এইসব ত্রানসামগ্রী বিতরণ করা হয়। লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন (এলসিআইএফ) ইমার্জেন্সী গ্র্যান্ট এর সহায়তা থেকে এই ত্রাণ বিতরণ করা হয়।

    লায়ন্স ক্লাব অব ফেনী, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরী, লায়ন্স ক্লাব অব ফেনী অর্কিডের আয়োজনে ও ফেনী লিও ক্লাব ও ফেনী মুহুরী লিও ক্লাবের সহয়তায় আয়োজিত ত্রাণ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ বি২ এর জেলা গভর্ণর এস এম হাফিজ আল আসাদ পিএমজেএফ।

    এসময় আরো উপস্থিত ছিলেন সেকেন্ড ভাইস জেলা গভর্ণর আনোয়ারুল বাসেত এমজেএফ, কাউন্সিল অব চিফ এডভাজর ডিজি আলহাজ্ব মোঃ রুহুল আমীন ভূইয়া, কেবিনেট সেক্রেটারি কাজি তারিফুল ইসলাম, কেবিনেট ট্রেজেরার এডভোকেট আশ্রাফ হোসেন খান, রিজিয়ন চেয়ারপার্সন ও জেলায় অক্টোবর সেবা সপ্তাহের চেয়ারম্যান আহম্মেদুজ্জামান, রিজিয়ন চেয়ারপার্সন জাফর ইকবাল, আনোয়ার হোসেন ভূঁইয়া এমজেএফ, শাহাদাত হোসেন এমজেএফ, নেয়ামত উল্লাহ বাবু, শেখ কামাল, মনির হোসেন, ওমর ফারুক ভূঁইয়া বেলাল, জোন চেয়ারপার্সন মনোয়ারা বেগম রানী, এডভোকেট নুরুল আমীন খান, লায়ন্স ক্লাব অফ ফেনীর প্রেসিডেন্ট আবুল কালাম ভূঁইয়া, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর প্রেসিডেন্ট মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, লায়ন্স ক্লাব অব ফেনী অর্কিডের প্রেসিডেন্ট প্রফেসর আইরিন হোসেন, অক্টোবর সেবা সপ্তাহের চেয়ারম্যান এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লায়ন্স ক্লাব অব ফেনীর সহসভাপতি প্রীতিময় পোদ্দার, একেএম রফিকুল হক নিপু, সেক্রেটারী হাজী শহীদুল আলম ভূঁইয়া, মুহুরী ক্লাবের সেক্রেটারী মোর্শেদ হোসেন, মেম্বার আলহাজ মোহাম্মদ নূর আজম, কাজী জামাল উদ্দিন। এছাড়া উপস্থিত ছিলেন লিও জেলা সভাপতি ছামিউল আহসান অনিক, প্রথম জেলা সহ সভাপতি শারমিন জুরাইয়া জাহিদ ইনা, জেলা সচিব মির হোসেন মাসুদ, ফেনী লিও ক্লাবের সভাপতি মোহাম্ম ওয়াছিম, ও ফেনী মুহুরী লিও ক্লাবের সভাপতি তাসিন সোবহান।

    উল্লেখ্য, ফেনীর লায়ন্স ক্লাব প্রতি বছরের ন্যায় এবারও প্রর্যাপ্ত খাদ্য সামগ্রী সমৃদ্ধ ত্রাণ ও গৃহহীণ মানুষে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করে আসছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090