আজ

  • সোমবার
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ইঞ্জিনিয়ার মোশাররফের রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

  • মিরসরাই প্রতিনিধি
  • সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির রোগমুক্তি কামনায় মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। শুক্রুবার (৯ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন, পৌরসভা আওয়ামীলীগ, দুই মেয়র ও ১৬ চেয়ারম্যানের উদ্যোগে দোয়া করা হয়।

    জানা গেছে, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রথমে তিনি চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা সিএমএইচে প্রেরণ করা হয়েছে।

    গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে করোনা পরীক্ষার জন্য প্রবীণ এই আওয়ামী লীগ নেতার কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়। পরে রাত ১০টা ২০ মিনিটে ফৌজদারহাটের বিআইটিআইডি থেকে ইঞ্জিনিয়ার মোশাররফের শরীরে করোনাভাইরাসের জীবাণু থাকার বিষয়টি নিশ্চিত করা হয়।

    এদিকে প্রিয় নেতাকে একনজর দেখতে হাসপাতালে ও ঢাকায় যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে শত শত নেতাকর্মীরা ভিড় জমায়।

    উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার বলেন, আমাদের অভিবাবক, প্রিয় নেতা যেন সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এজন্য আল্লাহর কাছে এই দোয় করি। আজ আমার ইউনিয়নে সকল মসজিদে জুমার নামাজের পর দোয়া, মোনাজাত করা হয়েছে।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, শারীরিক অবস্থা স্বাভাবিক থাকলেও বয়সের কারণে রিস্ক জোনে থাকায় ঝুঁকি এড়াতে আমাকে অভিবাবক প্রিয় নেতাকে হাসপাতালে নেয়া হয়েছে। বর্তমানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বয়স ৭৭ বছর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে চট্টগ্রাম পার্কভিও হাসপাতাল থেকে ঢাকা সিএমএইচে নেয়া হয়েছে। প্রিয় নেতার সুস্থতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090