আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী ডিবেট ফোরাম: সভাপতি আরমান, সম্পাদক তাসিন

  • নিজস্ব প্রতিনিধি
  • হোসাইন আরমান সভাপতি ও তাসিন সোবহানকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্যর কার্যকরি কমিটি ঘোষনা করেছে ফেনী ডিবেট ফোরাম। মঙ্গলবার (০৭ মে) আগামী ২ বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়। ২০২৩ সাল পর্যন্ত এ কমিটি দায়িত্ব পালন করবে।
    এছাড়াও সহ-সভাপতি পদে আবু সুফিয়ান নোমান, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা আহমেদ চৌধুরী, মুজাহিদুল ইসলাম জয়, প্রশিক্ষন সম্পাদক আহমদ আরাফাত রিজভী, কোষাধ্যক্ষ শফিকুল আলম, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঞা, প্রচার সম্পাদক মেজবাহ উদ্দিন সোহাগ, পাঠচক্র সম্পাদক সাদিয়া সুলতানা সেতু, কলেজ বিতর্ক সম্পাদক ইফফাত আবেদীন জ্বীম, স্কুল বিতর্ক সম্পাদক সাদিয়া আহমেদ চৌধুরী, আপ্যায়ন সম্পাদক হিসেবে মাহবুবা তাবাসসুমি ইমার নাম ঘোষনা করা হয়েছে।

    সংগঠনের উপদেষ্টা হিসেবে আছেন দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, রোটারি আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর জোনাল কো-অর্ডিনেটর আবু যুবায়ের ভূঞা মুন্না। মডারেটরের দায়িত্ব পালন করছেন সাস্ট ডিবেটিং সোসাইটির সাবেক বিতার্কিক মীর আন্ নাজমুস সাকিব।

    ২০১৯ সাল থেকে ফেনীতে বিতর্ক আন্দোলনকে ছড়িয়ে দিতে কাজ করছে ফেনী ডিবেট ফোরাম। তবে দীর্ঘদিন কাজ করলেও কোন কমিটি ছিলনা।

    ফেনী ডিবেট ফোরামের প্রতিষ্ঠাতা ও নব নির্বাচিত কমিটির সভাপতি হোসাইন আরমান জানান, করোনা মহামারি কারনে সব কিছুর মত বিতর্ক চর্চাও থমকে গিয়েছিলো। তাই নতুন উদ্যোমে কাজ শুরু করার জন্য কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

    তিনি আরো জানান, ফেনীতে বিতর্ক শিল্পকে প্রতিষ্ঠা করতে নানা কর্মসূচি পালন করেছি আমরা। এ সংগঠনের হাত ধরে ফেনীতে অসংখ্য নতুন বিতার্কিক তৈরী হয়েছে। বিশেষ করে বারোয়ারি ও সংসদীয় বিতর্কের প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে সংগঠনটি। এ জেলায় বিতর্কের বিপ্লবে তিনি সকলের ভালোবাসা ও সহযোগিতা কামনা করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090