আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে বিজিবির উদ্যোগে হতদরিদ্র-অসহায় পরিবারে ত্রাণ বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সীমান্তবর্তী এলাকার কর্মহীন ও হতদরিদ্র অসহায় ১৬০ পরিবারকে ত্রাণ দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। ৯ জুন বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া এ ত্রাণ সামগ্রী ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর উদ্যোগে দেওয়া হয়েছে।

    ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মো. কামরুজ্জামান ছাগলনাইয়া বিওপি’র আওতাধীন বাগানবাড়ী মাদ্রাসা মাঠে এবং মধুগ্রাম বিওপি’র আওতাধীন মোকামিয়া ঈদগাহ মাঠে অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যদের হাতে ত্রান সামগ্রী তুলে দেন। এছাড়াও ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) এর জয়ন্তীনগর বিওপি’র আওতাধীন জয়ন্তীনগর তালিমুর কোরআন মাদ্রাসা মাঠে এবং সুবারবাজার বিওপির’র আওতাধীন সুবারবাজার ফাজিল মাদ্রাসা মাঠে শ্রীপুর কোম্পানী কমান্ডার নায়েব সুবেদার মোঃ ফজলুল হক অসহায় ও হতদরিদ্র পরিবারের সদস্যেদের হাতে ত্রান সামগ্রী তুলে দেন।

    বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী প্রতিটি পরিবারের মাঝে ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ২ কেজি ডাল এবং ৫০০ গ্রাম লবন দেওয়া হয়। পরস্পরের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বিজিবি ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। আগামী ১১ জুন ২০২০ তারিখ পযর্ন্ত এ ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

    সীমান্ত রক্ষার পাশাপাশি করোনার এ দুযোর্গময় মুহুর্তে বিজিবি কর্মহীন অসহায়দের সহায়তা করে আসছে। এরই ধারাবাহিকতায় বিদ্যানন্দ ফাউন্ডশনের পক্ষ থেকে প্রাপ্ত এ ত্রাণ সামগ্রীগুলো প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌঁছানো হচ্ছে।

    এ সময় উপস্থিত ছিলেন কোম্পানী কমান্ডার ও বিওপি কমান্ডারসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সদস্যবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090