আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নারী দিবসে দাগনভূঞা পবিসের ব্যতিক্রমী আয়োজন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • জাতীয় নারী দিবসে ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির দাগনভূঞা আঞ্চলিক কার্যালয়ের কর্মজীবী নারীদের কর্মঘন্ট শুরুর সকালটি ছিল অন্যদিনগুলির চেয়ে আলাদা। ওই দিন অফিসের রুটিন কার্যক্রম শুরুর প্রারম্ভে অফিস প্রধান (ডিজিএম) প্রকৌশলী জাহিদুল ইসলাম অফিসের সকল নারী কর্মকর্তা-কর্মচারীদের হঠাৎই তাঁর কক্ষে ডেকে পাঠান। এ সময় তিনি সমবেত নারীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে কাজের ক্ষেত্রে তাঁদের সুবিধা-অসুবিধা এবং চাওয়া-পাওয়ার বিষয়ে অভিব্যক্তি প্রকাশের অনুরোধ জানান।

    বিলিং সুপারভাইজার রাজ লক্ষী নাথ অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, আমার চাকরি জীবনের ২৮ বছরে আমি কখনো এমনটি দেখেনি এবং এমন সম্মানও পাইনি। নারী দিবসে অফিসের নারী কর্মজীবীদের একত্রিত করে শুভেচ্ছা বিনিময় করা এবং তাদের সুবিধা-অসুবিধার খোঁজখবর নিতে আমাদের কোনো অফিস প্রধানকে এই প্রথম দেখলাম।

    বিলিং সহকারী নাহিদ পারভীন বলেন, আজকের দিনের শুরুটা এতটা চমকপ্রদ ও আনন্দমুখর হবে ভাবনায়ও ছিল না। আমাদের ডিজিএম স্যার ও পুরুষ সহকর্মীদের ভ্রাতৃপ্রতীম মনোভাব ও আন্তরিকতায় আমরা সত্যিই অভিভূত। ব্যতিক্রমী এই আয়োজন কর্মক্ষেত্রে নিরাপত্তা, স্বস্তি ও কর্মস্পৃহা বৃদ্ধিতে কার্যকর ভূমিকা রাখবে-এমনই অভিমত সংশ্লিষ্ট কার্যালয়ের নারী কর্মজীবীদের।

    ডিজিএম প্রকৌশলী জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক অজেয় বাংলা সম্পাদক ও বিটিভির জেলা প্রতিনিধি শওকত মাহমুদ।

    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্লান্ট হিসাবরক্ষক পল্লব কুমার মন্ডল, জুনিয়র ইঞ্জিনিয়ার জয় প্রকাশ পাল, এমএমসিও সুধাংশু রঞ্জন সরকারসহ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090