আজ

  • শনিবার
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দাগনভূঞায় ক্লাস ফাঁকি দিয়ে আড্ডা, মুচলেকায় ছাড় পেল ৪ শিক্ষার্থী

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞায় ক্লাস চলাকালীন সময়ে ক্লাসে না গিয়ে রেস্টুরেন্টে বসে আড্ডা দেওয়া চার শিক্ষার্থী ভ্রাম্যমাণ আদলালতে ধরা পড়ে অবশেষে মুচলেকা দিয়ে ছাড় পেয়েছে।

    সোমবার দাগনভূঁঞা উপজেলা সদরের আতাতুর্ক স্কুল মার্কেটের তৃতীয় তলায় একটি কপি হাউজে এ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্কর্া রবিউল হাসান। এসময় শিক্ষার্থীদের আড্ডার সুযোগ দেওয়ার অপরাধে ওই দোকানীর ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

    ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্কর্া রবিউল হাসান জানান,অভিযোগ রয়েছে দাগনভূঞায় স্কুল-কলেজের ক্লাস চলার সময়ে কিছু শিক্ষার্থী ক্লাস ফাঁকি দিয়ে বিভিন্ন রেস্টুরেন্টে ও মার্কেটের সামনে আড্ডা দিয়ে থাকে।তাই সোমবার উপজেলা সদরের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এসময় আতাতুর্ক স্কুল মার্কেটের তৃতীয় তলায় ওই কপি হাউজে আড্ডারত অবস্থায় সরকারী ইকবাল কলেজের শিক্ষার্থী (নাছিমা আক্তার,খালেদা আক্তার,মো. কাওছার ও মো. মুজাহিদকে) আটক করা হয়। পরে তাদের অভিভাবকদের খবর দিয়ে সতর্ক করা হয়। এসময় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।একই সাথে দোকানদারকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

    তিনি আরো জানান,আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090