আজ

  • শুক্রবার
  • ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা ভাইরাস আশঙ্কায় ছাগলনাইয়া-শ্রীনগর সীমান্ত হাট বন্ধ

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় ফেনীর ছাগলনাইয়া ও ভারতের দক্ষিণ ত্রিপুরার শ্রীনগর সীমান্তহাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে হাট কর্তৃপক্ষ। সোমবার (৯ মার্চ) ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজজামান ও ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া তাহের সীমান্তহাট পরিদর্শন করেন।

    হাট ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া বলেন, করোনা ভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে সতর্কতামূলক বর্ডার হাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

    তিনি বলেন, হাট ব্যবস্থাপনা কমিটির পরবর্তী সভায় হাট খোলার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা এ ব্যাপারে ভারতের হাট কর্তৃপক্ষকে চিঠি দিয়েছি। এখনো তাদের কাছ থেকে কোনো উত্তর পাইনি। তবে মৌখিকভাবে তাদের সঙ্গে আমাদের আলাপ হয়েছে। আমরা আমাদের সিদ্ধান্ত ভারতকে জানিয়েছি। আশা করি তারাও এ ব্যাপারে সম্মতি দেবে।

    হাট ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ও ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনায় হাটটি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত এর কার্যক্রম বন্ধ থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090