আজ

  • মঙ্গলবার
  • ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফেনীতে কনসার্ট

  • নিজস্ব প্রতিনিধি
  • ছোট-বড় নৌকা এবং দৃষ্টিনন্দন সাজে সেজেছে পুরো মাঠ। ভবনের দেয়াল, সড়ক ও আশপাশের গাছগাছালি বর্ণিল আলোয় ছেয়ে গেছে। লাল-সবুজসহ নানা রঙের বাতির আলোয় ঝলমল করছে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ফেনী সরকারি কলেজ, ফেনী সরকারি পাইলট প্রাথমিক বিদ্যালয় ও পৌরসভা ভবন।

    মঞ্চের পেছনের দুইপাশে ফেনী সরকারি কলেজের ভবনে বাহারি রঙের আলোয় তৈরি করা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর এলইডি ছবি সৌন্দর্যের বাড়তি মাত্রা যোগ করেছে। গত দুইদিন ধরে সন্ধ্যার পর উৎসবের আমেজে পরিবার-পরিজন নিয়ে দেখতে আসছেন অনেকে।

    সোমবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জমকালো এ আয়োজন করছে ফেনী পৌর আওয়ামী লীগ৷ সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত গান-নাচে মেতে উঠবে দর্শকরা। গানের তালে-সুরের ছন্দে মঞ্চ মাতাবেন জনপ্রিয় সংগীত তারকা রকস্টার গুরু নগরবাউল খ্যাত জেমস। নগরবাউল ছাড়াও সঙ্গে আরও থাকছে হাসান (আর্ক), ফেরদৌস-পূর্ণিমা, ওমর সানী-মৌসুমী, ব্যাচেলর পয়েন্টের কাবিলা, শুভ, পাশা ও হাবু। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    আয়োজকরা জানান, খোলা আকাশের নিচে ফেনী সরকারি কলেজের ভবনের সামনে স্থাপন করা হয়েছে ৩০ আর ৪০ ফুট বিশিষ্ট মঞ্চ। প্রতিদিন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী আয়োজনের তদারকি করছেন।

    তিনি জানান, মুজিববর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বিজয়ের সুবর্ণজয়ন্তী, নতুন বছর আর বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিনে এ কনসার্ট বাড়তি মাত্রা। লাল-সবুজ মানেই বাংলাদেশ। লাল সবুজের আলোকসজ্জা যেন বাংলাদেশের বিজয়কে ফুটিয়ে তুলছে।

    ফেনী ট্রিবিউন/এএন/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090