আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গজারিয়া হাই স্কুলের ভর্তিতে এবার বাইক টিম

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার স্বনামধন্য প্রতিষ্ঠান গজারিয়া হাই স্কুলে ৬ষ্ঠ-৯ম শ্রেণিতে ভর্তি কার্যক্রম বাড়ি বাড়ি গিয়ে এগিয়ে চলছে। রোববার মোটর সাইকেল (বাইক) টিম সকালে গজারিয়া সংলগ্ন খুশিপুর খানে বাড়িসহ কয়েকটি বাড়িতে স্কুল নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্বতস্ফুর্ত জনঅংশগ্রহণে ভর্তি কার্যক্রম পরিচালনা করেন। এ সময় ভর্তি ফরম পূরণ করে কয়েকজন শিক্ষার্থীদের ভর্তি করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন গজারিয়া হাই স্কুলের অন্যতম উদ্যোক্তা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. নুর নবী, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজ উদদোলা, স্কুলের উদ্যোক্তা, ডেইলী সানের ফেনী করস্úনডেন্ট ও ফেনী ট্রিবিউন এডিটর আবদুল্লাহ আল-মামুন, স্কুলের উদ্যোক্তা আবুল বাশার, গজারিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মহি উদ্দিন মিন্টু, রফিকুল ইসলাম, শহীদ উল্যাহ, সমাজসেবক ও শিক্ষানুরাগী সারওয়ার হোসেন রিটু, সমাজসেবক আমান উল্যাহ, জালাল আহাম্মদ, অভিভাবক শাহাদাত হোসেন প্রমুখ।

    উল্লেখ্য, আলোকিত মানুষ গড়ার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে শিক্ষায় অনগ্রসর গজারিয়া গ্রামে এলাকাবাসীর আন্তরিক উদ্যোগে দানবীর ড. রুহুল আমিনের দানকৃত ৬৩ শতাংশ জায়গায় গড়ে উঠে গজারিয়া হাই স্কুল। প্রথম বছর ৬ষ্ঠ থেকে ৮ম ও পর্যায়ক্রমে ৯ম ও ১০ম শ্রেণি চালু হয়। বর্তমানে স্কুলটিতে প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী অধ্যয়নরত রয়েছে। প্রতিবছর জেএসসি ও এসএসসির ফলাফলে চমক দেখিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি/জেডএইচ


    error: Content is protected !! please contact me 01718066090