আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার স্কুল ক্রিকেট অনুর্ধ্ব-১৭ অংশগ্রহনকারী দলকে চেক ও নগদ টাকা প্রদান

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার স্কুল ক্রিকেট অনুর্ধ্ব-১৭ অংশগ্রহনকারী দল ও বিজয়ীদের মাঝে চেক ও নগদ টাকা বৃহস্পতিবার বিকেলে জেলা প্রসাশকের কার্যালয়ে বিতরণ করা হয়েছে।

    অংশগ্রহনকারী দল ও বিজয়ীদের মাঝে চেক ও নগদ টাকা তুলে দেন জেলা প্রসাশক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুজন চৌধুরী, এএসপি হেডকোয়ার্টার মো. খালেদ হোসেন, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবির, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেলুল কাদের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ক্রীড়া সংস্থার সদস্য নুরুল আফসার কবির শাহজাদা, জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন, প্রবীন ক্রীড়াবিদ গোলাম হায়দার মজুমদার।

    খেলায় অংশগ্রহনকারী বিজয়ী দল শাহীন একাডেমী স্কুল এন্ড কলেজ কে ২০ হাজার ও রানার্স আপ দল ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়কে ৭ হাজার টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ। এছাড়া ফেনী আলিয়া কামিল মাদ্রাসা, ফেনী সেন্ট্রাল হাই স্কুল, ফেনী জি.এ একাডেমী, বিরলী আদর্শ উচ্চ বিদ্যালয়, লেমুয়া ইসলামিয়া মাদ্রাসা, ছাগলনাইয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়সহ প্রতিটি দলকে চার হাজার টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ।

    অপরদিকে আহত ফুটবল খেলোয়াড় (গোল কিপার) নগদ ২০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090