আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগে গ্রাম পুলিশ গ্রেপ্তার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে এক গৃহবধূর গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগে এক গ্রাম পুলিশকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আহম্মদপুর গ্রামের মিয়ার বাজার-বাঁশি পুকুর এলাকায় এ ঘটনা ঘটে। আজ শুক্রবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম জামাল উদ্দিন (২৭)। তিনি আমিরাবাদ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ ও সফরপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় ওই দিন রাতেই ওই গৃহবধূর বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে জামাল উদ্দিনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় একটি মামলা করেন।

    মামলার বাদী সাহাব উদ্দিন জানান, গত কয়েক দিন আগে স্বামীর বাড়ি থেকে দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় তাঁর দুই মেয়ে ও আরও দুজন স্বজনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে মিয়ার বাজারে কেনাকাটা করতে যান। তাঁরা বাজারে পৌঁছার আগমুহূর্তে জামাল উদ্দিন সাইকেল চালিয়ে এসে ওই গৃহবধূর গলায় থেকে সোনার চেইন টান দিয়ে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

    এ সময় তাঁদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসেন। জামাল উদ্দিন তখন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাঁকে ধাওয়া করে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

    আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম বলেন, তিনি বিষয়টি শুনেছেন। অপরাধী যে–ই হোক, পুলিশ তাঁর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেবে। ছিনতাইয়ের ঘটনায় তাঁর গ্রাম পুলিশ দোষী সাব্যস্ত হলে পুলিশ তাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নেবে। তবে গ্রাম পুলিশ জামাল উদ্দিন ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে তিনি দাবি করেন।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামাল অভিযোগ স্বীকার করেছেন। আজ দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090